সাংবাদিক গোলাম রাব্বানী হত্যার প্রতিবাদে তিতাসে সাংবাদিকদের মানববন্ধন

তিতাস প্রতিনিধি।।
বাংলানিউজটোয়েন্টিফোর.কমের জামালপুর জেলা প্রতিনিধি ্গোলাম রাব্বানী নাদিমের হত্যাকারীদের গ্রেপ্তার এবং তাদের দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করেছেন কুমিল্লার তিতাসের সাংবাদিকেরা।

শনিবার (১৭ জুন) সকাল সাড়ে ১০টায় কুমিল্লার তিতাসের কড়িকান্দি বাজার সড়কে সাংবাদিকরা তিতাস উপজেলা প্রেসক্লাবের আয়োজনে এ মানববন্ধন পালন করে।

তিতাস উপজেলা প্রেসক্লাবের সভাপতি দৈনিক ইত্তেফাক পত্রিকার তিতাস উপজেলা প্রতিনিধি নাজমুল করিম ফারুকের সভাপতিত্বে ও দৈনিক দিন প্রতিদিন পত্রিকার জহিরুল ইসলাম পাশার সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন- দৈনিক সমকাল পত্রিকার হোমনা-তিতাস প্রতিনিধি আমজাদ হোসেন সজল , দৈনিক ভোরের কাগজের তিতাস প্রতিনিধি হালিম সৈকত, দৈনিক খবরপত্রের মোঃ আরিফুর রহমান, দৈনিক প্রবাসির দিগন্ত’র মোহাম্মদ শাহজামান শুভ ও দৈনিক মানবকন্ঠের তাসীন তিহামী প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন, সাপ্তাহিক বার্তা বাংলার কামরুল হাসান সরকার, দৈনিক নিউ নেশন পত্রিকার সামসুদ্দিন আহমেদ সাগর, দৈনিক প্রভাতের মোঃ বিল্লাল মোল্লা, দৈনিক যায়যায় দিন পত্রিকার তোফাজ্জল হোসেন শাকিল, দৈনিক গণমুক্তির নাঈম সরকার, দৈনিক দেশকন্ঠের আঃ আজিজ,দৈনিক স্বপ্নের বাংলাদেশ পত্রিকার দ্বীন ইসলাম সাগর ও দৈনিক বাংলাভূমির ইমাম হোসেন প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, সাংবাদিক নির্যাতনের বিচারহীনতার কারণে গোলাম রাব্বানী নাদিমের মতো প্রথিতযশা সাংবাদিককে প্রাণ দিতে হলো। নাদিমের অপরাধ তিনি এক চেয়ারম্যানের অনিয়মের বিরুদ্ধে সংবাদ প্রচার করেছেন। এজন্য তাকে দুই দফায় হামলা চালিয়ে হত্যা করা হয়। এর আগে ডিজিটাল নিরাপত্তা আইনে ফাঁসানোর চেষ্টা করেও সফল না হয়ে শেষ পর্যন্ত চলন্ত মোটরসাইকেল থেকে নামিয়ে পিটিয়ে হত্যা করলো চেয়ারম্যানের লোকজন। আমরা সরকারের কাছ থেকে আশ্বাস নয়, কার্যকর পদক্ষেপ চাই। দ্রুত সময়ের মধ্যে নাদিমের সকল হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে আমরা এখানে দাঁড়িয়েছি।

বক্তারা বলেন, সাগর-রুনি হত্যাকাণ্ডের মতো এ ঘটনার তদন্ত ও বিচারকাজ বিলম্বিত হোক, তা আমরা চাই না। আমরা চাই, নাদিম হত্যার ঘটনার সঙ্গে জড়িত সবাইকে দ্রুত বিচারের আওতায় আনা হোক। সেইসঙ্গে অপরাধীদের দ্রুত সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড দেওয়া হোক। এ ঘটনার বিচার বিলম্বিত হলে আমরা আরও কঠোর আন্দোলন কর্মসূচি দিতে বাধ্য হবো।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page